স্কুলছাত্রের ছোড়া গুলিতে ইমাম আহত

Imam Mustafa

বোরহানউদ্দিন (ভোলা) সংবাদদাতা:
ভোলার বোরহানউদ্দিনে তানজিল নামের এক সপ্তম শ্রেণীর স্কুলছাত্রের এয়ারগানের ছোড়া গুলিতে মো. মোস্তফা নামের এক ইমাম আহত হয়েছেন। মোস্তফা উপজেলার কাচিয়া ইউনিয়নের মোল্লাবাড়ী জামে মসজিদের ইমাম। তানজিল কাচিয়া ইউনিয়নের ১ নাম্বার ওয়ার্ডের জসিমউদ্দিনের ছেলে। বৃহস্পতিবার সাড়ে ১১টার দিকে জসিউদ্দিনের বাড়ির সামনের বোরহানগঞ্জ-গ্যাসফিল্ড সড়কে এ ঘটনা ঘটে।
আহত মো. মোস্তফা জানান, গ্যাসফিন্ড সড়ক দিয়ে মসজিদের দিকে যাবার সময় তানজিল ও তার এক সঙ্গী খেলাচ্ছলে তার দিকে বন্ধুক তাক করে। তিনি প্রথমে ভেবেছিলেন, ওরা খেলনা বন্দুক নিয়ে খেলা করছে। কিন্তু তানজিলের ছোড়া গুলি তার বাম উরুতে বিধলে তার ধারণা মিথ্যা প্রমাণিত হয়।
এরপর তানজিলের বাবা জসিম তাকে স্থানীয় হাসপাতালে না নিয়ে হাসাননগর ইউনিয়ন সংলগ্ন মেঘনা তীরে হাকিমুদ্দিন বাজারে হরির ফার্মেসীতে নিয়ে যায়। ওই স্থানে হাতুড়ে ডাক্তার কবির গুলি বের করে।
ঘটনাস্থলে যাওয়া হানাননগর ইউনিয়নের মৃজাকালু পুলিশ ফাঁড়ির ইন-চার্জ সাখাওয়াত জানান, এয়ারগানের জন্য কোন লাইসেন্স লাগে না। ইমাম মোস্তফার কোন অভিযোগ না থাকায় ব্যবস্থা নেয়া হয়নি।
তবে বোরহানউদ্দিন থানার ওসি রতন কৃষ্ণ রায় চৌধুরী জানান, ঘটনা তদন্তে একজন এসআই পাঠানো হয়েছে। তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হচ্ছে।
#

এ সম্পর্কিত আরো লেখা