নারীর যে কাজ পুরুষের চোখে খুবই বিরক্তিকর

life-65290

সৃষ্টিটাই এমন যে পুরুষের চোখে নারীরা সব সময়েই বেশ আকর্ষণীয়। বিপরীত লিঙ্গের প্রতি এই আকর্ষণ স্বাভাবিকই বটে। কিন্তু এই স্বাভাবিক বিষয়টি খাটে না কিন্তু ব্যক্তিগত কাজ এবং স্বভাবের কারণে।

একজন মানুষের কাজ, স্বভাব এবং আচার আচরণ কিন্তু অনেক কিছুই প্রকাশ করে মানুষটি সম্পর্কে। আর সে কারণেই মানুষটি আসলে কেমন তাও জানা যায় তার কাজে। নারীরা পুরুষের চোখে আকর্ষণীয় হলেও নারীর কিছু কাজ পুরুষের চোখে তাকে চরম বিরক্তিকর মানুষ হিসেবে উপস্থাপন করতে পারে।

১) সব সময় অন্যের নামে কথা বলতে থাকা-
প্রায় বেশীরভাগ নারীর পছন্দের কাজ হচ্ছে গসিপ করতে থাকা। আর এই কাজটি পুরুষেরা একেবারেই পছন্দ করেন না। পুরুষেরা সচরাচর অন্য কারো নামে কথা বলতে পছন্দও করেন না শুনতেও পছন্দ করেন না। যখন নারীদের মুখে এই ধরণের গসিপ শোনেন তখন পুরুষের চোখে নারীটিই বিরক্তিকর হয়ে দাঁড়ায়।

২) অতিরিক্ত মেকআপ করা-
নারীরা মেকআপ করে বেশীরভাগ সময়েই পুরুষের চোখে আকর্ষণীয় হয়ে উঠার কারণে। কিন্তু পুরুষেরা কিন্তু মেকআপ করা নারীর চাইতে প্রাকৃতিক সৌন্দর্যের নারীদেরকেই বেশি পছন্দ করে থাকেন। বিশেষ করে অরিতিক্ত মেকআপ করে পুরো চেহারাই পাল্টে ফেলা পুরুষের কাছে খুবই বিরক্তিকর।

৩) একই বিষয় নিয়ে বারবার কথা বলা-
নারীদের একটি স্বভাব হচ্ছে কোনো ব্যাপার একেবারে নিষ্পত্তি না হওয়া পর্যন্ত তা নিয়েই মাথা ঘামাতে থাকেন এবং কিছুক্ষণ পরপর একই ধরণের কথা ও প্রশ্ন করতে থাকেন। এই ব্যাপারটিও পুরুষের চোখে বিরক্তিকর। তাদের ভাষ্য মতে একটিবার বললেই তো ঝামেলা চুকে যায়। বারবার বলা কেন।

৪) অতিরিক্ত অপেক্ষা করানো-
নারীরা একটু দেরি করেই গন্তব্যে পৌঁছান তা বেশ স্বাভাবিক কিন্তু যদি অতিরিক্ত অপেক্ষা করতে হয় তাহলে তা পুরুষের জন্য খুবই বিরক্তিকর হয়ে দাঁড়ায়।

৫) অপরিষ্কার থাকা-
নিজেরা একই কাপড় পড়ে সপ্তাহ খানেক পার করে দিলেও অপরিষ্কার নারী পুরুষের চোখে একেবারেই আকর্ষণীয় নন। নিজেরা টিপটপ না থাকলেও তারা চান নারীরা একেবারে পরিপাটি থাকুন।

৬) খুব বেশি পুরুষালী ভাব-
ছেলেরা একটু ন্যাকা স্বভাবের নারী বেশি পছন্দ করেন। মানসিক ভাবে শক্ত মোট কথা একটু পুরুষালী স্বভাবের নারী পুরুষের চোখে আকর্ষণীয় নয় বরং বিরক্তিকর। তবে অতিরিক্ত ন্যাকা মেয়েরাও পুরুষের কাছে বিরক্তিকর।
সূত্র: ওয়েবসাইট

এ সম্পর্কিত আরো লেখা