গ্রান্ড ওয়েডিং ফেয়ার

Wedding_Fair

শাহ্জাহান ওয়েডিং প্ল্যানার অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্ট ও ড্রিম ওয়েভারের যৌথ আয়োজনে এবার প্রথমবারের মতো বন্দরনগরী চট্টগ্রামে আয়োজন করেছে ‘গ্রান্ড ওয়েডিং ফেয়ার’।

এর পৃষ্ঠপোশকতায় রয়েছে রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ। এছাড়া মেলার সার্বিক সহযোগিতায় রয়েছে জরোয়া হাউস. স্টাইল সেল, আর্টল্যন্ড, পারর্সোনা এবং মিডিয়া পার্টনার আরটিভি। ২৮ আগস্ট রেডিসন ব্লু চট্টগ্রামের মেজবান হলে [বলরুম] দিনব্যাপী থাকছে এই মহা আয়োজন।

বিয়ে মানেই জীবনের নতুন আরেকটি অধ্যায়। শুধু আত্মীয়-স্বজনকে কমিউনিটি সেন্টারে দাওয়াত করেই বিয়ের কাজ সীমাবদ্ধ নেই। সবারই ইচ্ছা থাকে দিনটি ভিন্নভাবে উপস্থাপন করার। এজন্য বিয়ের সাজগোজ থেকে শুরু করে প্রতিটি বিষয়েই চাই ভিন্নতার ছোঁয়া।

সময়ের প্রয়োজনে সব কিছুতেই এসেছে পরিবর্তন। যেমন- পোশাক, জুয়েলারি, বিয়ের ছবি, ভেন্যু, ডেকোরেশনসহ আরও অনেক কিছু। এমনকি বাদ যায়নি খাওয়া-দাওয়ার বিষয়টিও।
বিয়ের এত ঝাক্কি-ঝামেলায় যদি কোনো একটি ভুল হয়, তবে পণ্ড হয়ে যেতে পারে আপনার পুরো আয়োজন। তাই আপনার বিয়েতে কী কী লাগতে পারে, মনে করিয়ে দেবে চট্টগ্রামের এই ওয়েডিং ফেয়ার।

মেলায় যেসব প্রতিষ্ঠান অংশ নিচ্ছে তার মধ্যে অন্যতম ওয়েডিং ডেকোর, ফটোগ্রাফি, জুয়েলারি, বিয়ের কার্ড, ডিজাইনার পোশাক, মেকওভার, ফার্নিচার, টুর এন্ড ট্রাভেলস, এন্টারটেইনমেন্টসহ অনেক প্রতিষ্ঠান। যেখানে একই ছাদের নিচে সব কিছু পাওয়া যাবে।
আয়োজক প্রতিষ্ঠান শাহ্জাহান ওয়েডিং প্ল্যানার অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্টের সিইও এস. এম. ইকরাম মিলন বলেন, ‘বর্তমান সময়ে ক্লায়েন্টদের চাহিদা মিটিয়ে এখন আমরা প্রথম সারিতে। ৩৫ বছরের এই ধারাবাহিকতা রক্ষার পাশাপাশি ক্রিয়েটিভ কাজের মাধ্যমে সবার কাছে সমাদৃত। তাই এবার বন্দরনগরী চট্টগ্রামেও আমাদের ২য় ব্রাঞ্চের যাত্রা শুরু করলাম। এই যাত্রাকে উৎসব মুখর ও আধুনিক ধারণা যোগ করতেই এই মেলা’।

ড্রিম ওয়েভারের স্বধিকারী যোবায়ের হোসেন শুভ বলেন, ‘বিয়ের স্মৃতিকে ধরে রাখতে ২০১২ সাল থেকেই কাজ করছে ড্রিম ওয়েভার। আমাদের কার্যক্রমকে আরও বড় পরিসরে দিতেই ওয়েডিং ফেয়ার করা’।

বিয়ের অনুষ্ঠানের প্রয়োজনীয় প্রায় সব হাউস থাকবে এই আয়োজনে। এ ছাড়া মেলায় আসা দর্শকদের জন্য থাকছে ব্রাইডাল ফ্যাশন শো। মেলায় প্রবেশ সম্পূর্ণ ফ্রি।

মেলার সময়: সকাল ৯:৩০ হতে সন্ধা ৬:৩০ পর্যন্ত।
ফ্যাশন শো: বিকেল ৪:৩০।

এ সম্পর্কিত আরো লেখা