কুলাউড়ায় আ’লীগের বিদ্রোহী প্রার্থীকে সাময়িক বহিষ্কার

alam

মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) মেয়র পদপ্রার্থী শফি আলম ইউনুসকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে উপজেলা আওয়ামী লীগের এ সদস্যকে সাময়িকভাবে বহিষ্কার করে আওয়ামী লীগ।

শুক্রবার সন্ধ্যায় কুলাউড়ার একটি হোটেলে সংবাদ সম্মেলনে শফি আলম ইউনুসকে দল থেকে সাময়িক বহিষ্কারের এ ঘোষণা দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। তিনি বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে তাকে সাময়িকভাবে বহিষ্কার করা হলো।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, কেন্দ্রীয় কৃষক লীগের উপদেষ্টা আব্দুল মুনিম, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবুল কাশেম, সিলেট মহানগর আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মিফতাহুল হোসেন সুইট, সিলেট জেলা কৃষক লীগ নেতা মো. আব্দুল কাইয়ুম ও আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী এ কে এম সফি আহমদ সালমান প্রমূখ।

এতে সভাপতিত্ব করেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনু। সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট আতাউর রহমান শামীম।

উল্লেখ্য, আসন্ন কুলাউড়া পৌর নির্বাচনে শফি আলম ইউনুস বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ সম্পর্কিত আরো লেখা