পেঁয়াজ কুড়ানোর সময় পিকআপচাপায় নিহত ৪

accident2

সিরাজগঞ্জের সলঙ্গায় উল্টে যাওয়া ট্রাক থেকে পেঁয়াজ কুড়ানোর সময় পিকআপভ্যানের চাপায় চারজন নিহত হয়েছেন। এ সময় একজন আহত হন। হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গা থানার নাইমুড়ী এলাকায় মঙ্গলবার ভোরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সলঙ্গা থানার নাইমুড়ী দীঘিচালা গ্রামের সোনা তালুকদারের ছেলে রিয়াজ (৪৪), একই গ্রামের রোয়াপাড়ার আজাহার আলীর ছেলে জাহিদুল (২৮), কছির উদ্দিনের ছেলে মনিরুল (২৫) ও আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল হামিদ (৩৬)।

আহত ব্যক্তিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শাজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার পরিচয় পাওয়া যায়নি।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, ভোরে কুয়াশার কারণে নাইমুড়ী এলাকায় পেঁয়াজবোঝাই একটি ট্রাক উল্টে গেলে ওই ট্রাক থেকে পড়ে যাওয়া পেঁয়াজ কুড়াচ্ছিলেন রিয়াজ ও জাহিদুলসহ আরও কয়েকজন। এ সময় একটি পিকআপভ্যান কুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়।

ওসি জানান, ঘটনাস্থলেই মারা যান রিয়াজ এবং গুরুতর আহত হন জাহিদুলসহ চারজন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান জাহিদুল। বাকি আহতদের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাদের শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান মনিরুল ও হামিদ।

পিকআপভ্যানটিকে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে যায়। তবে ট্রাক ও পিকআপ আটক করে থানায় রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

এ সম্পর্কিত আরো লেখা