বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩

Rajshahi-map_y

রাজশাহী নগরীতে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নগরীর মালদা কলোনি এলাকার ট্রাকের ইঞ্জিন মিস্ত্রি বাচ্চু (৩৫), সহকারী এরশাদ (২৫) ও আদু (৪৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাচ্চুসহ এরশাদ ও আদু মোটরসাইকেলে রেলগেট হয়ে নওদাপাড়ার দিকে যাচ্ছিলেন। তাদের বহনকৃত মোটরসাইকেলটি রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের সামনে এলে বিপরীতমুখী বেপরোয়া গতির একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাচ্চু মারা যান। অপর দুজন আরোহী গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠালে এরশাদকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পরেই আদুকেও মৃত ঘোষণা করা হয়।

নগরীর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদত হোসেন বলেন, বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে একজন ঘটনাস্থলেই মারা গেছেন। অপর দু’জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (পশ্চিম) এ কে এম নাহিদুল ইসলাম জানান, বাসটি নওদাপাড়া এলাকায় একটি রিকশাকে ধাক্কা দেয়। এরপর থেকেই বেপরোয়া গতিতে নগরীর দিকে প্রবেশ করতে থাকে। এক সময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিন আরোহী নিহত হন।

এ সম্পর্কিত আরো লেখা