ভূমিকম্প আতংকে রাবি কর্মচারীর মৃত্যু

RUoo-1421591364

ভূমিকম্প আতংকে হৃদযন্ত্রে ক্রিয়া বন্ধ হয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একজন কর্মচারী মারা গেছেন। সোমবার ভোর ৫টার দিকে ভূমিকম্পের সময় বিশ্ববিদ্যালয় পাশ্ববর্তী নিজ বাড়িতে ভয়ে হৃদরোগে আক্রান্ত হন তিনি। মুমূর্ষ অবস্থায় তাকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত কর্মচারীর নাম মো. খলিলুর রহমান (৬৫)। তিনি বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে ডাইনিং-য়ের প্রধান বাবুর্চি ছিলেন। তার বাড়ি কুমিল্লাতে। তিনি বিশ্ববিদ্যালয় পাশ্ববর্তী বুধপাড়া এলাকায় থাকেন। পরিবারের উপার্জনক্ষম একমাত্র ব্যক্তির মৃত্যুতে বাড়িতে চলছে শোকের মাতম।

এদিকে বিশ্ববিদ্যালয়ের কর্মচারীর এমন অনাকাঙ্খিত মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। শোক বার্তায় মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ প্রফেসর ড. মোহা. আশরাফ উজ জামান জানান, ভূমিকম্পের সময় নিজ বাড়ির ও আশে-পাশের লোকজন বাইরে বের হয়ে ভয়ে চিৎকার ও ছোটছুটি করছিলো। এসব দেখে আতংকগ্রস্ত হয়ে ওই সময় খলিলুর রহমানের স্ট্রোক হয়। পরিবারের লোকজন সঙ্গে সঙ্গে তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিয়ে যায়। কিন্তু সেখানে নেয়ার আগেই পথে তার মৃত্যু হয়। দীর্ঘদিন ধরে খলিলুর রহমান বঙ্গবন্ধু হলে কর্মরত ছিলেন। আমরা তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত।

এ সম্পর্কিত আরো লেখা