সুনামগঞ্জ সরকারি কলেজে ছাত্রলীগের দু’পক্ষে সংঘর্ষ

hjdfgj

সুনামগঞ্জ সরকারি কলেজে ছাত্রলীগের দু’পক্ষে সংঘর্ষ
সুনামগঞ্জ সরকারি কলেজে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ আটজন আহত হয়েছে। শনিবার দুপুর দেড়টায় কলেজ ক্যাম্পাসে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের আশঙ্কায় ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

সংঘর্ষে আহতরা হলেন, সুনামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমদ চৌধুরী (২৫), ছাত্রলীগকর্মী ইয়াসিন (২২), মইনুল (২৩), মারুফ (২৪), সাহাজুল কাজী (২২), সেৌরব আহমদ (২৪) এবং সুনামগঞ্জ সদর থানার কনস্টেবল রাসেল আহমদ (৩০) ও হামিদ মিয়া (৩২)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সুনামগঞ্জ সরকারি কলেজ ক্যাম্পাসে দুপুরে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগকর্মী সাহাজুল কাজীর সঙ্গে মইনুলের কথাকাটকাটি হয়। এর জের ধরে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ছয়জন আহত হন। সংঘর্ষ থামাতে গিয়ে পুলিশের দুই কনস্টেবল রাসেল আহমদ ও হামিদ মিয়া আহত হন। এ নিয়ে ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করলে ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়।

সদর থানার ওসি হারুনুর রশিদ জানান, কলেজে উত্তেজনা বিরাজ করায় ক্যাম্পাসে পুলিশ মোতায়েন রয়েছে। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরো লেখা