শার্শায় সড়ক দুর্ঘটনায় চালক নিহত

jessor-map

যশোর সাতক্ষীরা মহাসড়কের বাঁগআচড়া নামক স্থানে নছিমন ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মশিয়ার নামে নছিমন চালক নিহত এবং মর্জিনা ও জালাল নামে দুই যাত্রী আহত হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নছিমন চালক শার্শা থানার আমলা গ্রামের ইউছুপের ছেলে।

স্থানীয়রা জানান, নছিমন চালক দুই যাত্রী নিয়ে নাভরণ বাজার থেকে বাঁগআচড়া বাজারের দিকে যাচ্ছিলেন। বাঁগআচড়া বাজারে পৌঁছালে সাতক্ষীরা থেকে ছেড়ে আসা একটি ট্রাক নছিমনকে ধাক্কা দেয়। এতে নছিমনে থাকা চালকসহ যাত্রীরা গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে শার্শা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে নছিমন চালক মারা যান। আহত দুই যাত্রীর অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

নাভরণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বুলবুল হোসেন বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাককে জব্দ করতে পারলেও চালক পালিয়ে যায়। আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে শার্শা উপজেলাধীন মহাসড়কসহ গ্রামগঞ্জের রাস্তাগুলোতে ইঞ্জিনচালিত নছিমনের চলাচল বেড়ে যাওয়ায় দুর্ঘটনায় একের পর এক জীবন হারাচ্ছে মানুষ। গত ১২ দিনে শার্শাতে নছিমন সংঘর্ষে এ নিয়ে তিনজন নিহত হয়েছেন।

২৭ ডিসেম্বর নছিমনের ধাক্কায় নাভরণ বাজারে আরিফুর রহমান নামে দৈনিক বজ্রশক্তি পত্রিকার সাংবাদিক নিহত হন।

১ জানুয়ারি শার্শা উপজেলার কাশিপুর সড়কে নতুন বছরে স্কুল থেকে বই নিয়ে ফেরার সময় নছিমন চাপায় সাথী (০৬) নামে এক শিশুর করুন মৃত্যু হয়।

এ সম্পর্কিত আরো লেখা