জনগণের বাকস্বাধীনতা নেই, দেশে একদলীয় শাসন চলছে: ফখরুল

fokrulpic_116028

‘দেশে এখন চরম রাজনৈতিক সংকট বিরাজ করছে। এ সরকার নির্বাচিত সরকার নয়। এখানে গণতন্ত্রকে গলা কেটে হত্যা করা হয়েছে। জনগণের বাকস্বাধীনতা হনন করা হচ্ছে। এ দেশে এখন সম্পূর্ণ কর্তৃত্বপরায়ণ সরকারের অধীনে একদলীয় শাসনব্যবস্থা চালু করা হয়েছে।’ ঝিনাইদহ জেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন উদ্বোধনকালে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

আজ দুপুর পৌনে ১২টায় জেলা শহরের প্রিয়া সিনেমা হলে শুরু হয় এ সম্মেলন। এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। এ সময় জাতীয় ও দলীয় সংগীত পরিবেশন করা হয়।

জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মো. মসিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠানে আরো বক্তব্য দেন দলের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মো. শাহজাহান, সাবেক সংসদ সদস্য আবদুল ওহাব, শহিদুজামান বেল্টু, বিএনপি নেতা জয়ন্ত কুমার কুণ্ডু, অ্যাডভোকেট আসাদুজ্জামান, নিতাই রায় চৌধুরী প্রমুখ।

সম্মেলনকে ঘিরে সকাল থেকে প্রিয়া সিনেমা হল এলাকায় কর্মী-সমর্থকদের ঢল নামে। বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে ছয় বছর পরে অনুষ্ঠিত হচ্ছে এ জেলা সম্মেলন।

এ সম্পর্কিত আরো লেখা