ইবতেদায়ীতে তাওহীদ ইনস্টিটিউটের সাফল্য

Tawheed Institue Logo

মঙ্গলবার ঘোষিত ২০১৫ ইং সালের ইবতেদায়ী বৃত্তি পরীক্ষায় সাফল্য লাভ করেছে পুরাতন ঢাকা নাজির বাজারে অবস্থিত তাওহীদ ইনস্টিটিউট। কোতয়ালী থানার মধ্যে দু’টি ট্যালেন্টপুলসহ ৪ জন বৃত্তিলাভ করেছে। ২০১২ সালে প্রতিষ্ঠিত দাখিল পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানটিতে ইবতেদায়ী পরীক্ষায়ও পাসের হার ছিল শতভাগ। উল্লেখ্য, কোতয়ালী থানার শিক্ষা প্রতিষ্ঠানগুলো থেকে ২০১৫ সালে ৯ জন বৃত্তি লাভ করেছে। এর মধ্যে ট্যালেন্টপুলে ৩ জন এবং বাকিরা সাধারণ গ্রেডে। ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত ৩ জনের মধ্যে দু’জনই তাওহীদ ইনস্টিটিউটের শিক্ষার্থী। এরা হচ্ছে বিবি আয়েশা সামিয়া ও নূরুন নাহার আফরিন। এছাড়া সাধারণ গ্রেডে বৃত্তিপ্রাপ্ত ৬ জনের মধ্যে তাওহীদ ইনস্টিটিউটের দু’জন হচ্ছে মেহেরীন আনসারী ও মোঃ মনারুল হোসেন।
বৃত্তিপ্রাপ্ত অন্য শিক্ষার্থীরা হচ্ছে, মিছবাহুল উম্মাহ মাদরাসার মোঃ মামুন টিটু (ট্যালেন্টপুল) এবং ( সাধারণ গ্রেডে) মোঃ তানভীর হোসাইন তামীম, ইসমাত আরা ও মুনিরা ইসলাম। উসওয়াতুন হাসানাহ মাদরাসার মোঃ মাহাবুব হাসান সাধারণ গ্রেডে বৃত্তিলাভ করেছে।
বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা তাদের সাফল্যের জন্য নিজেদের কঠোর অধ্যবসায়, পিতামাতার আন্তরিক প্রচেষ্ঠা এবং তাওহীদ ইনস্টিটিউটের প্রিন্সিপাল অধ্যাপক মোহাম্মদ মুজাম্মেল হকের আন্তরিক সহযোগিতা ও প্রতিষ্ঠানের কঠোর নজরদারির কথা উল্লেখ করেছে। তাদের সাফল্য ধরে রাখা এবং ভবিষ্যতে আলোকিত মানুষ হয়ে দেশ ও ইসলামের খেদমত আঞ্জাম দিতে পারার জন্য সকলের দোয়া কামনা করেছে।
#

এ সম্পর্কিত আরো লেখা