ভারতে ইসরায়েলি নারীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

rape-molest

ভারতে এক ইসরায়েলি পর্যটককে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, পর্যটন শহর মানালিতে ইসরায়েলি এক নারীকে দুই ব্যক্তি ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সেখানকার জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা সোমবার অভিযোগের বিষয়টি জানিয়েছেন।
উল্লেখ্য ওই নারীকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
এদিকে বার্তা সংস্থা এএফপির খবরে পুলিশ কর্মকর্তা পাদাম চন্দর বরাত দিয়ে জানানো হয়, রবিবার সকালে ওই নারী কাছের একটি শহরে যেতে ট্যাক্সি মনে করে একটি গাড়িতে ওঠেন। ওই গাড়িতে ছয়জন ব্যক্তি ছিল। নারীর অভিযোগ, গাড়ির আরোহীদের মধ্যে দুজন তাঁকে ধর্ষণ করে।
কয়েক দিন আগেই বন্ধুদের নিয়ে মানালিতে বেড়াতে গিয়েছিলেন ওই নারী। সেখান থেকে কিলং এলাকায় যাচ্ছিলেন তিনি।
পুলিশ কর্মকর্তা চন্দ বলেন, সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে তদন্ত চলছে। ইসরায়েলি দূতাবাসকে বিষয়টি জানানো হয়েছে। আশা করা হচ্ছে, খুব শিগগির হামলাকারীকে ধরা সম্ভব হবে।
মানালির আরেক পুলিশ কর্মকর্তা গান্ধী রাম বলেন, পূর্ববর্তী হাসপাতাল থেকে সরিয়ে ওই নারীকে মান্দি শহরের আরেকটি হাসপাতালে নেওয়া হচ্ছে। সেখানে তাঁর স্বাস্থ্য পরীক্ষা করা হবে।
উল্লেখ্য, বিদেশীদের ধারাবাহিক ধর্ষণের বাস্তবতা হাজির রয়েছে মানালিতে। ২০১৩ সালে সেখানে এক মার্কিন নারীকে ধর্ষণ করে ৩জন পুরুষ। ২০১২ সালে ওই একই জায়গায় অস্ট্রেলীয় নারীকে ধর্ষণ করা হয়।
#

এ সম্পর্কিত আরো লেখা