choper-crushed

কক্সবাজারে হেলিকপ্টার বিধ্বস্ত : নিহত ১
কক্সবাজার সংবাদদাতা
জেলার উখিয়ার ইনানী সৈকতে যাত্রীবাহী একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ১ জন নিহত এবং পাইলটসহ ৪ জন আহত হয়েছেন। দুর্ঘটনায় আহত ৫ জনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে একজনের মৃত্যু হয়।
শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। এতে নিহত ব্যক্তি শাহ আলম ঢাকার বিজ্ঞাপন সংস্থা গ্রীডেল এর কর্মকর্তা। তার বাড়ি সাতক্ষীরা জেলার কালিগঞ্জের তেতুলিয়া গ্রামে বলে পুলিশ জানিয়েছেন।
কক্সবাজারের পুলিশ সুপার জানিয়েছেন, মেঘনা এভিয়েশনের হেলিকপ্টারটি ক্রিকেটার সাকিব আল হাসানকে নিয়ে সকাল ৭টায় ঢাকা থেকে উড্ডয়ন করে। এটি উখিয়ার ইনানী সৈকতে সাকিব আল হাসানকে নামিয়ে দেয়।
পরে বিজ্ঞাপনী সংস্থার দুই কর্মকর্তা শাহ আলম, মোহাম্মদ শরীফ এবং তার দুই শিশু পুত্রকে নিয়ে ঢাকার দিকে রওয়ানা হয়। হেলিকপ্টারটি উড্ডয়নের কয়েক মিনিট পরই সৈকতের উপর বিধ্বস্ত হয়। স্থানীয় লোকজনের সহযোগিতায় পুলিশ আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসে। এখানে কর্তব্যরত চিকিৎসক শাহ আলমকে মৃত ঘোষণা করেন।
পুলিশ সুপার জানিয়েছেন, দুর্ঘটনায় আহত পাইলট উইং কমান্ডার শফিকুর রহমানসহ ৩ যাত্রীকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। তাদের অবস্থা আশংকামুক্ত বলে হাসপাতালে কর্তব্যরত ডাক্তার জানিয়েছেন। সাকিব আল হাসান অক্ষত এবং নিরাপদে রয়েছেন।
#

এ সম্পর্কিত আরো লেখা