পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১ ডাকাত নিহত

Salim Dakat

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সেলিম মোল্ল¬া (৩২) নামে এক ডাকাত নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য।
ঘটনাস্থল থেকে গোয়েন্দা পুলিশ ২টি এলজি, ১ রাউন্ড বন্দুকের কার্তুজ, ২টি রামদা উদ্ধার করেছে। নিহত সেলিম মোল¬া দৌলতপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের মধুগাড়ী গ্রামের আলেক মোল¬ার ছেলে।
গোয়েন্দা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ জানতে পারে দৌলতপুরের শেয়ালা-আদাবাড়ীয়া মোড়ে পাকা রাস্তার পাশে একটি মাঠে বাঁধা বটতলা এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম সেখানে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি করলে বন্দুকযুদ্ধের এক পর্যায়ে সেলিম ও তিন পুলিশ সদস্য আহত হয়। এ সময় ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে আহত ডাকাত সদস্যকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত তিন পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
কুষ্টিয়ার ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল হাসান জানান, নিহত ডাকাত সেলিম মোল্ল¬ার বিরুদ্ধে ২টি হত্যা মামলা, ডাকাতিসহ অনন্ত ১ ডজন মামলা রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
#

এ সম্পর্কিত আরো লেখা