অ্যাঞ্জেলিনা জোলি হতে গিয়ে যা করলেন ইরানি কিশোরী

joly-

প্লাস্টিক সার্জারি করে চেহারা বদলানোটা এখন হর হামেশাই ঘটছে। অনেকেই নিজেদের চেহারার পরিবর্তন আনতে প্লাস্টিক সার্জারি করাচ্ছেন।
ইরানের এক কিশোরী নিজেকে অ্যাঞ্জেলিনা জোলির সবচেয়ে বড় ভক্ত ভাবেন। তার দাবি তার মতো জোলির ভক্ত আর কেউ নেই। সে কারণেই জোলির মতো হতে গিয়ে বার বার অস্ত্রোপচার করিয়েছেন তিনি।
মার্কিন অভিনেত্রীর মতো নিজেকে তৈরি করতে গিয়ে ভয়াবহ বিপদ ডেকে এনেছেন ওই কিশোরী। জোলির মতো হতে গিয়ে নিজের ওজন তিনি এতটাই কমিয়েছেন যে সাহার নামের ওই কিশোরীকে ‘আন্ডারওয়েট’ বলছেন চিকিৎসকরা। মাত্র ৪০ কেজি ওজন নিয়েও তিনি নিয়মিত জিমে যাচ্ছেন।
চিকিৎসকদের পরামর্শকেও পাত্তা দিচ্ছেন না তিনি। কয়েক মাসের ব্যবধানে নিজেকে ৫০ বার অস্ত্রোপচার করিয়েছেন ইরানের সাহার তাবার নামের ওই কিশোরী। অ্যাঞ্জেলিনা জোলির মতো পুরোপুরি চেহারা পেতে কন্ট্যাক্ট লেন্সও ব্যবহার শুরু করেছেন। এতেও অবশ্য কাজ হয়নি। জোলির মতো হতে পারেন নি তিনি।
সামাজিক মাধ্যমে নিজের কর্মকা-ের জন্য ইতোমধ্যেই জনপ্রিয়তা পেয়েছেন সাহার। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ৩ লাখ ছাড়িয়েছে। তবে অন্যের মতো চেহারা বানাতে গিয়ে তিনি নিজের চেহারাকে যা বানিয়েছেন তা দেখে ভয় পেয়ে যাবেন অনেকেই। সূত্র : ওয়েবসাইট।

এ সম্পর্কিত আরো লেখা